September 22, 2024, 5:33 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার।

বগুড়ায় ফেরি করে গাঁজা বিক্রির সময় মাদক কারবারি গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা এলাকায় ফেরি করে গাঁজা বিক্রির সময় রেজাউল করিম (৩৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছে থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যম কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার রেজাউল পৌরসভার বেলঘড়িয়া গ্রামের মৃত কছিমুদ্দিন মাঝির ছেলে।
পুলিশ জানায়, রোববার সন্ধ্যার পর বেলঘড়িয়া সড়কে পাতিলে ফেরি করে মাদক কারবারি রেজাউল করিম গাঁজা বিক্রি করছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গাঁজা বিক্রির সময় তাকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে থাকা একটি সিলভার পাতিল তল্লাশি করে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মাদক কারবারির বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com